সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি উজ্জ্বল, সম্পাদক খোকা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জ প্রেসক্লাবের দ্বিবার্ষিক কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক জনকণ্ঠ স্টাফ রিপোর্টার মীর নাসিরউদ্দিন উজ্জ্বল। সাধারণ স¤পাদক পদে দৈনিক সভ্যতার আলোর বার্তা সম্পাদক মামুনুর রশীদ খোকা ও কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন বাংলা ট্রিবিউন ও ঢাকা ট্রিবিউনের মুন্সীগঞ্জ প্রতিনিধি চাকলাদার মো. তানজিল হাসান।
শনিবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ করা হয়। গণনা শেষে বিজয়ীদের নাম ঘোষণা করেন রিটার্নিং অফিসার বদর-উদ-দোজা ভুঁইয়া।
২৩ সদস্যের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি পদে নির্বাচিত হন গোলজার হোসেন ও মাসুদুর রহমান, যুগ্ম স¤পাদক পদে শেখ মো. শিমুল, দফতর স¤পাদক পদে রাজিবুল হাসান জুয়েল, প্রচার স¤পাদক পদে আরাফাতুজ্জামান বাবু এবং তথ্য ও প্রযুক্তি স¤পাদক পদে জুয়েল রানা নির্বাচিত হন।
এছাড়া বিনা প্রতিদ্ব›িদ্বতায় সাংগঠনিক স¤পাদক পদে নির্বাচিত হন দৈনিক আমাদের বিজনেস বাংলাদেশের প্রতিনিধি শিহাবুল হাসান, ক্রীড়া স¤পাদক পদে দৈনিক আমাদের সময়ের প্রতিনিধি নাদিম মাহমুদ এবং সাহিত্য ও সাংস্কৃতিক স¤পাদক পদে দৈনিক সবুজ নিশান প্রতিনিধি সুমন ইসলাম। নির্বাহী সদস্য পদে ১১জন প্রার্থী বিনা প্রতিদ্ব›দ্বীতায় নির্বাচিত হন। তারা হচ্ছেন-দৈনিক ইনকিলাবের মুন্সীগঞ্জ প্রতিনিধি মঞ্জুর মোর্শেদ, দৈনিক খবরের আতিকুর রহমান টিপু, ডিবিসি নিউজের মোজাম্মেল হোসেন সজল, দৈনিক সংবাদের মাহবুব আলম লিটন, চ্যানেল আই এর রাসেল মাহমুদ, দৈনিক সমকালের কাজী সাব্বির আহম্মেদ দীপু, গাজী টিভির শহীদ-ই-হাসান তুহিন, দৈনিক ইত্তেফাকের বাছির উদ্দিন জুয়েল, দৈনিক বাংলাদেশ প্রতিদিনের লাবলু মোল্লা, এনটিভির মঈনউদ্দিন সুমন ও এটিএন নিউজের ভবতোষ চৌধুরী নুপুর। #