সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

সিরাজদিখানে মধ্যরাতে ৮ দোকানে ডাকাতি

সিরাজদিখান প্রতিনিধি।। সিরাজদিখানে মধ্যরাতে স্বর্ণের দোকানসহ ৮টি  দোকানে ডাকাতি হয়েছে। গত মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার শেখরনগর বাজারে ৪টি স্বর্ণের দোকান , ১টি মুদির দোকান,১টি মোবাইল ফোনের দোকান,১টি কাপড়ের দোকান, ও ১টি বেকারীর দোকানে প্রায় চার লক্ষাধিক টাকার স্বর্ণ,রুপা, মোবাইল ফোন নগদ টাকা সহ মালামাল ডাকাতি করে নিয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, মধ্যরাতে ডাকাতদের একটি দল ট্রলার যোগে বাজারের ঘাট দিয়ে উঠে দেশিও অস্ত্র দেখিয়ে বাজারের পাহারাদারদের হাত পা বাঁধে । পরে বাজারের দোকানের তালা ভেঙ্গে তারা লুট চালাতে থাকে । এমনকি দোকানে থাকা লোকদেরকেও বেধে ফেলে। টহল পুলিশের একটি টিম বাজার এর মধ্য দিয়ে আশার আওয়াজ শুনে ডাকাত দল বাজার থেকে চলে জায়।

শেখরনগর বণিক সমিতির সাধারণ সম্পাদক জানান,রাতে ট্রলার যোগে ডাকাত দল বাজারে আসে । আমাদের পাহারাদার দের হাত পা বেধে ডাকাতি করে । পুলিশের একটি দল এসে বড় ধরনের ক্ষতির হাত থেকে বাঁচিয়েছে। কোন অভিযোগ করিনি।

 

শেখেরনগর তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ সাইফুল ইসলাম সবুজ বলেন, ছয়টি দোকানের মত তালা ভাংছিলো। মালামালের মধ্যে অনুমান ৩ ভড়ি স্বর্ণ,২৫ ভড়ির মত রোপা, নগত ৫ হাজার টাকা নিয়েছে।