সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

টঙ্গীবাড়িতে সংঘর্ষে ভাতিজার হাতে চাচা খুন, আহত ১

টঙ্গীবাড়ি প্রতিনিধি
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার পাঁচগাঁও বাজারে সংঘর্ষে কাদের মোল্লা (৬৫) নিহত ও তাঁর পুত্র জসিম মোল্লা (৩৪) আহত হয়েছে। সোমবার দুপুরের এই ঘটনায় বাজারটির ব্যবসায়ী ও ক্রেতাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আহত জসিমকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

টঙ্গীবাড়ি থানার ওসি শাহ মো. আওলাদ হোসেন জানান, বাজারটির মুদি দোকানী মোতালেব মোল্লার (৩৫) দোকানে তার সাবেক স্ত্রীর সাথে ঝগড়া বাধে। এই নিয়ে ভিড় জমে গেলে পাশের দোকানী মোতালেব মোল্লার চাচা কাদের মোল্লা ধমক দেয় এবং পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এতে তার ভতিজা মোতালেব মোল্লা ক্ষুব্দ হয়ে চাচার সাথে ঝগড়ায় জড়িয়ে যায়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। মোতালেব মোল্লা পরিবারের লোকজন এবং চাচার পরিবারের লোকজনের মধ্যে এই সংঘর্ষ হয়। এক পর্যায়ে মোতালেব মোল্লা ধারালো অস্ত্র দিয়ে বৃদ্ধ চাচা কাদের মোল্লাকে আঘাত করে। বাবাকে রক্ষা করতে গিয়ে পুত্র জসিমও আহত হয়। দ্রæত হাসাপতালে নিয়ে গেলে কাদের মোল্লা মারা যায়।
মোতালেব মোল্লা দোকান ও বাড়িঘর তালা দিয়ে পরিবারের সকলকে নিয়ে পালিয়ে গেছে। তাদের গ্রেফতারে পুলিশের দু’টি টিম অভিযানে নেমেছে। এখনও মামলা হয়।