সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

মেঘনায় ট্রলার ডুবি

ভেজা শরীর নিয়েই পরীক্ষা দিতে যাচ্ছেন কেউ কেউ। -সভ্যতার আলো

গজারিয়া প্রতিনিধি

মুন্সীগঞ্জের পাশর্বর্তী এলাকা চরকিশোরগঞ্জের বালুঘাটের কাছে শুক্রবার সকাল সাড়ে ৮টায় মেঘনায় যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। ঘটনাস্থলে কোস্টগার্ডের পেটি অফিসার মাসুদুল হাসান জানান, আরেকটি নৌ যানের ধাক্কায় ট্রলারটি ডুবে য়ায়। তবে কেউ নিখোঁজের কোন খবর এখনও পাওয়া যায়নি। ট্রলারটি উদ্ধার করা যায়নি। ট্রলারের সাথে সংশ্লিষ্ট কেউ ঘটনাস্থলে আসেনি। তিনি জানান, ট্রলারটিতে প্রায় ৪০ আরোহী ছিল। এদের বেশীরভাগই ছিলেন প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার্থী। তারা গজারিয়া থেকে নিয়োগ পরীক্ষায় অংশ নিতে  ট্রলার যোগে জেলা শহর মুন্সীগঞ্জে আসছিল।  মুন্সীগঞ্জ সদর উপজেলার নির্বাহী অফিসার ফারুক আহম্মেদ ঘটনাস্থল থেকে জানান, ট্রলার আরোহী একজন বৃদ্ধ আহত। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া ট্রলারটির আরোহী কয়েকজন ভেজা শরীর নিয়েই মুন্সীগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অংশ নিচ্ছেন।
মুন্সীগঞ্জ জেলা প্রশাসক (ভারপ্রাপ্ত) মোহা. হারুন-অর-রশীদ জানান, মুন্সীগঞ্জের পার্শ্ববর্তী হওয়ায় কোস্টগার্ডের পাশাপাশি ঘটনাস্থলে মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিস এবং সদরের ইউএনওকে পাঠানো হয়েছে। সেখানে পুলিশও রয়েছে। এখনও কোন নিখোঁজের সংবাদ পাওয়া যায়নি। ধারনা করা হচ্ছে সকল আরোহীই তীরে উঠতে সমর্থ হয়েছে।
পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম জানান, ঘটনাস্থলটি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার অন্তর্গত। ট্রলারটির মালিকের তথ্য নেয়ার চেষ্টা চলছে। ঘটনাস্থলে নৌ পুলিশ কাজ করছে।  

ভেজা শরীর নিয়েই পরীক্ষা দিতে যাচ্ছেন কেউ কেউ। -সভ্যতার আলো