সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন খালেদা

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া। বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয়ে গিয়ে বিএনপির একটি প্রতিনিধি দল খালেদা জিয়ার পাঠানো ঈদ কার্ড পৌছে দেন। খালেদা জিয়ার পক্ষ থেকে বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু ঈদ কার্ডটি আওয়ামী লীগের সাবেক সহ-দফতর সম্পাদক সেকেন্দার আলী মোল্লার হাতে তুলে দেন। এ সময় বিএনপির সহ-দফতর সম্পাদক বেলাল আহমদে ও মুনির হোসেন উপস্থিত ছিলেন।

বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া এখন লন্ডনে ছেলে তারেক রহমানসহ পরিবারের সদস্যদের সঙ্গে অবস্থান করছেন। সেখোনে তারেক রহমান ছাড়াও তাঁর স্ত্রী ডা. জোবাঈদা রহমান, নাতনি জাইমা রহমান, ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান, কোকোর দুই মেয়ে জাহিয়া রহমান ও জাফিয়া রহমানের সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। এবার পরিবারের সদস্যদের সঙ্গেই লন্ডনে ঈদ করবেন খালেদা জিয়া।

১৫ জুলাই বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়া লন্ডন যান। সেখানে গিয়ে তিনি পা ও চোখের চিকিৎসা করাচ্ছেন। ৮ অগাস্ট লন্ডনের মুরফিল্ড হাসপাতালে তাঁর ডান চোখের অস্ত্রোপচার হয়। ১৫ সেপ্টেম্বর তাঁর দেশে ফেরার কথা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published.