সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

ঈদে অভ্যন্তরীণ রুটে প্লেনের বিশেষ সেবা

নিউজ ডেস্ক : এবারের ঈদে রাষ্ট্রয়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্সসহ বেশ কয়েকটি বেসরকারি উড়োজাহাজ সংস্থা আকাশ পথে ঘরমুখো যাত্রীদের বিশেষ সেবা দেবে বলে জানা গেছে। অভ্যন্তরীণ রুটে প্রতিটি এয়ারলাইন্সই অতিরিক্ত ফ্লাইট দেয়ার পাশাপাশি ভাড়াতেও বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে।
বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মহা-ব্যবস্থাপক (জনসংযোগ) শাকির মেরাজ জানান, ঈদে ঘরমুখো যাত্রীদের যাত্রাকে নির্বিঘ্ন করতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রায় সব ক’টি অভ্যন্তরীণ রুটে বিশেষ ফ্লাইটের পরিকল্পনা নিয়েছে। এবার ২২ থেকে ২৫ জুন পর্যন্ত ঢাকা থেকে ছয়টি রুটে অতিরিক্তসহ মোট ২৫টি ফ্লাইট পরিচালনা করবে।

এসব ফ্লাইটে আসন সংখ্যা ২ হাজার ১০০। ঈদের জন্য ঢাকা থেকে যশোরে ২২ ও ২৪ জুন দুটি এবং ঢাকা থেকে সৈয়দপুরে ২৩ জুন একটি অতিরিক্ত ফ্লাইট চলবে। অন্যান্য গন্তব্যে নিয়মিত ফ্লাইটই থাকছে।

এছাড়া ঢাকা থেকে চট্টগ্রাম, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী ও বরিশাল রুটে চলাচল করে বিমান ও ইউএস বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট। ঢাকা থেকে চট্টগ্রাম ও কক্সবাজারে যাতায়াত করে রিজেন্ট এয়ারওয়েজ। নভোএয়ার ঢাকা, চট্টগ্রাম, যশোর, কক্সবাজার ও সিলেটে ফ্লাইট পরিচালনা করছে।

Leave a Reply

Your email address will not be published.