সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

গজারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ:মুন্সীগঞ্জ গজারিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধন হয়েছে। বৃহস্পতিবার প্রধান অতিথি হিসেবে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।
জেলা প্রশাসক মো. মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), গজারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, গজারিয়া উপজেলা নিবার্হী অফিসার হাসান সাদী, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল খন্দকার আশফাকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বীর প্রতীকসহ বীর মুক্তিযোদ্ধা ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।
প্রধান অতিথির ভাষণে প্রতিমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধের চেতনায় উদ্ভাসিত হয়ে বঙ্গবন্ধর কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নেয়ার মহাসড়কে সকলকে আন্তরিক ভাবে অংশগ্রহণ করতে হবে। তিনি বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা মহান মুক্তিযোদ্ধেন ত্যাগ এবং দেশের বর্তমান অগ্রযাত্রা ও ব্যাপক উন্নয়ন কর্মকান্ড বর্ণনা করে বলেন বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল। এলজিইডি ২ কোটি ২১ লাখ টাকায় ব্যায়ে ৩ তলা বিশিষ্ট ভবনটি নিমার্ণ করে।
এদিকে ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী হওয়ার পর প্রথমবারের মত নিজ এলাকায় আসলে তাঁকে উষ্ণ সংবর্ধনা প্রধান করেন সর্বস্থরের মানুষ। #