সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

রবিবার মাঠে ফিরছেন সালাহ

 

অনলাইন রিপোর্ট: রবার্তো ফিরমিনো এবং মোহাম্মদ সালাহকে ছাড়া বার্সেলোনার মতো পরাশক্তিকে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছে গেছে লিভারপুল। এবার ইংলিশ ক্লাবটির জন্য আরও একটি সুখবর অপেক্ষা করছে।

ইনজুরি কাটিয়ে মাঠে ফিরতে যাচ্ছেন দলের সেরা স্ট্রাইকার মোহাম্মদ সালাহ। উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে চলতি মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগের শেষ রাউন্ডে তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ মাঠে নামতে প্রস্তুত বলে জানিয়েছেন লিভারপুলের কোচ জার্গেন ক্লপ।

গত শনিবার ইংলিশ প্রিমিয়ার লিগে নিউক্যাসল ইউনাইটেডের বিপক্ষে লিভারপুলের ৩-২ গোলে জেতা ম্যাচের দ্বিতীয়ার্ধে চোট পেয়ে স্ট্রেচারে করে কাঁদতে কাঁদতে মাঠ ছাড়তে হয় সালাহকে। চলতি আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ ২২ গোল করা এই ফুটবলার আগের চেয়ে ভালো আছেন বলে আজ শুক্রবার সংবাদ সম্মেলনে জানিয়েছেন ক্লপ। তবে চোট কাটিয়ে উঠতে পারেননি লিভারপুলের ব্রাজিলিয়ান ফরোয়ার্ড রবের্তো ফিরমিনো।

 

রবিবার বাংলাদেশ সময় রাত ৮টায় উলভারহ্যাম্পটনের মুখোমুখি হবে লিভারপুল। ৩৭ ম্যাচে ২৯ জয় ও সাত ড্রয়ে লিভারপুলের সংগ্রহ ৯৪ পয়েন্ট।

 

 

১৯৯০ সালের পর প্রথমবারের মতো লিগ শিরোপা জয়ের জন্য শেষ ম্যাচে জিততেই হবে তাদের। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে সমর্থকদের সুখবর দিয়ে ক্লপ বলেছেন, ‘বার্সেলোনার বিপক্ষে জয়ের পর উদযাপনে দৌঁড়ের সময় সালাহকে স্বচ্ছন্দ লাগছিল। গতকাল ও তার আগের দিন সে দৌড়েছে। আজ সে অনুশীলনে অংশ নেবে।’