সভ্যতার আলো

সভ্যতার আলো, তার লিখনী দিয়ে আরো উন্নত ও সমৃদ্ধশালী সভ্য জাতি গঠনে অনন্য ভূমিকা রাখবে

মুন্সীগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুনের অভিযোগ

স্টাফ রিপোর্টার: মুন্সীগঞ্জ সদর উপজেলার রঘুরামপুর গ্রামে স্বামীর হাতে ঝর্না বেগম ( ৪৫) নামে এক   স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার সকালে তার নিজ ঘরে লাশ দেখতে পায় বাড়ির লোকজন।পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। এই ঘটনায় স্বামী  শাহীন মাল ( ৫০)কে আটক করেছে পুলিশ। ঝর্না বেগমের পরিবারের দাবি দীর্ঘদিন যাবৎ তাদের বনাবনি না হওয়া এবং পরকীয়ায় বাঁধা দেয়ায় স্বামী  শাহীন মাল তাকে হত্যা করে আত্মহত্যার ঘটনা সাজাতে চেয়েছে।

এই দম্পতির পরিবারে ২ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে। এই ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। প্রত্যক্ষদর্শি ও স্থানীয়রা জানান, তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। ২২/২৩ বছর আগে প্রেম করে বিবাহ করে ঝর্না ও শাহীন। তবে এক বছর আগে পরকীয়া অন্য এক নারীর সাথে জড়িয়ে যায় শাহীন। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো এবং মারপিটে রুপ নিত। গত বুধবার এ নিয়ে মারামারিও হয়। রাত দেড়টায় জানা যায় ঝর্না আত্মহত্যা করেছেন।

 

 

 

নাম প্রকাশ না করার শর্তে এক ব্যক্তি জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে লাশ দেখতে পায়। কিভাবে মৃত্যু হয়েছে  জানতে চাইলে ওই বাড়ির কয়েজন জানান, ওই নারী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।কেউ বলে ঘুমের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছেন।

 

 

নিহত গৃহবধূর ভাই মো: ইব্রাহিম বলেন, ঝর্না পরকীয়ার প্রতিবাদ করে আসছিলেন। এই কারনে দুই মাস যাবৎ শাহীন তার বোনের সাথে অমানবিক  নির্যাতন করে করেন। রাতে বোনকে শাহীন ও তার বাড়ির লোকজন হত্যা করে। কিন্তু আত্মহত্যা বলে প্রচার করেন।

 

 

 

এই বিষয়ে জানতে চাইলে হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: আমিনুল ইসলাম বলেন, এই ঘটনায় অভিযুক্ত স্বামী শাহীন মালকে আটক করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।